অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS)
বাংলাদেশপরমাণুশক্তিনিয়ন্ত্রণকর্তৃপক্ষকর্তৃকপ্রদত্তসেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুনঃ
ক্র নং |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিস্পত্তির সময়সীমা |
১. |
দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে
|
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নাম ও পদবী : ড. মেহেরুন নাহার পরিচালক, বিকিরণ, পরিবহন ও বর্জ্য নিরাপত্তা বিভাগ; বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ |
বাপশনিক, অথরিটিভবন, ই-১২/এ, আগারগাঁও, ঢাকা-১২০৭ ফোন :+৮৮-০২-২২২২১৮২০৩(অফিস) মোবা:০১৭১৭০০০৩৭৭ ই-মেইল: meherun@baera.gov.bd |
৩০ কার্যদিবস
|
২. |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে
|
আপিলকর্মকর্তা নামওপদবী: জনাব নাজনীন হোসেন যুগ্মসচিব বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রণালয়
|
ভবন নং ৬, ১০ম তলা, বাংলাদেশ সচিবালয়, ঢাকা ই-মেইল: jsadmin@most.gov.bd ওয়েব: www.most.gov.bd |
২০ কার্যদিবস |
৩. |
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে |
মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল |
অভিযোগ গ্রহণ কেন্দ্র ৫নং গেইট, বাংলাদেশ সচিবালয়, ঢাকা ওয়েব: www.grs.gov.bd |
৬০ কার্যদিবস |